সকল মেনু

বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা পাচ্ছে : মতিয়া

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী
কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী

শেরপুর, ২২ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনার দক্ষতা ও সাহসিকতায় বাংলাদেশ আজ সফল উন্নয়নশীল দেশ হিসেবে প্রতিষ্ঠা পাচ্ছে।
আন্তর্জাতিক অঙ্গণে দেশের মর্যাদা ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। এ সফলতায় একটি বিশেষ মহল ষড়যন্ত্র করছে বলে উল্লেখ করেন তিনি।
মন্ত্রী আজ বৃহস্পতিবার নিজ নির্বাচনি এলাকা নকলা ও নালিতাবাড়ি উপজেলায় প্রাথমিক ও মাধ্যমিক শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতের কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এই কথা বলেন।
তিনি উপজেলার প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের ৮২টি শিক্ষা প্রতিষ্ঠানের ৮২০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শীতের কম্বল এবং বিভিন্ন প্রতিষ্ঠানে ৩০টি সৌর বিদ্যুৎচালিত বাতি বিতরণ করেন।
মতিয়া চৌধুরী বলেন, দুর্নীতির অভিযোগের নামে পদ্মা সেতু নির্মাণে একদিন মুখ ফিরিয়ে নিয়েছিলো, সেই বিশ্বব্যাংকই বাংলাদেশকে নিম্নমধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি দিয়েছে। আর এখন সরকারের সফলতায় নতজানু হয়ে পদ্মাসেতু নির্মাণে সহায়তার প্রস্তাব দিচ্ছে।
বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনা জাতিকে খাটো করে সেই প্রস্তাবে এখন কোনোক্রমেই সাড়া দিতে পারেন না। নিজস্ব সম্পদ ও দক্ষ জনবলকে কাজে লাগিয়েই পদ্মা সেতুর কাজ শেষ করা হবে বলে উল্লেখ করেন তিনি।
বর্তমান সরকার মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণ, শিক্ষিত ও দক্ষ জাতি গঠনের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক ডাঃ এ এম পারভেজ রহিম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল ওয়ারীশ, কৃষি বিভাগের উপ-পরিচালক ড. আব্দুস সালাম নালিতাবাড়ি-নকলা উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।-বাসস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top