সকল মেনু

রাবি’র ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

রাবি’র ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ
রাবি’র ভর্তি পরীক্ষার সময়সূচি প্রকাশ

রাজশাহী, ১৭ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার বিস্তারিত সময়সূচি প্রকাশ করা হয়েছে।
প্রকাশিত সময়সূচি অনুযায়ী, ৯ নভেম্বর থেকে ১২ নভেম্বর পর্যন্ত বিভিন্ন ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
শুক্রবার (১৬ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়।
আগামী ৯ নভেম্বর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের এবং বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ‘এ’ ইউনিট জোড় রোল নম্বরধারী শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
এছাড়া দুপুর ১টা থেকে ২টা ‘বি’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের, বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত
‘বি’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
১০ নভেম্বর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ‘ই’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের, বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ‘ই’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের জোড় রোল নম্বরধারী ও সব অবাণিজ্য শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
১১ নভেম্বর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের, বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের এবং দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ‘এইচ’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ‘এইচ’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
১২ নভেম্বর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ‘সি’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের, বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ‘সি’ ইউনিটের জোড় রোল নম্বরধারীদের এবং দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত ‘জি’ ইউনিটের বিজোড় রোল নম্বরধারীদের পরীক্ষা অনুষ্ঠিত
হবে। ওই দিন বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত ‘আই’ ইউনিটের শিক্ষার্থীদের পরীক্ষা অনুষ্ঠিত হবে।
ভর্তির অনলাইন আবেদন প্রক্রিয়া গত ১ অক্টোবর থেকে শুরু হয়েছে। চলবে ১৮ অক্টোবর রাত ১২টা পর্যন্ত। ভর্তির ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে (www.ru.ac.bd) বিস্তারিত তথ্য জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top