সকল মেনু

প্রধানমন্ত্রীকে অভিনন্দন

প্রধানমন্ত্রীকে অভিনন্দন
প্রধানমন্ত্রীকে অভিনন্দন

ঢাকা, ০৮ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ : অষ্টম জাতীয় বেতন (পে) স্কেল বাবাস্তবায়ন করায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়ায় প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সাবেক মহাসচিব ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) এবং বিশ্ববিদ্যালয়ের প্রিভেনটিভ এন্ড সোশ্যাল মেডিসিন অনুষদের ডীন ও কমিউনিটি অফথালমোলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ।
আজ মঙ্গলবার এক বিবৃতিতে এ অভিনন্দন জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিএসএমএমইউ’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।
বিবৃতিতে শারফুদ্দিন আহমেদ বলেন, দীর্ঘদিন পর ৮ম জাতীয় বেতন স্কেল কার্যকর হওয়ায় সংশ্লিষ্ট কর্মকর্তাগণ ও কর্মচারীদের কর্মস্পৃহা আরো বৃদ্ধি পাবে। যা প্রশাসনিক কর্মকান্ডে গতিশীলতা বাড়াবে। পাশাপাশি চলমান উন্নয়নমূলক কার্যক্রমের আরো গতি আনবে।
তিনি বলেন, সম্প্রতি যুক্তরাষ্ট্রভিত্তিক ইন্টারন্যাশনাল রিপাবলিক ইনস্টিটিউটের (আইআরআই) প্রকাশিত জরিপে বলা হয়েছে, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি দেশের ৬২ শতাংশ মানুষ আস্থাবান, ৭২ শতাংশ মানুষ মনে করেন অর্থনৈতিক অবস্থা ইতিবাচক এবং ৬৮ শতাংশ মানুষ সার্বিক নিরাপত্তা ব্যবস্থা আশাব্যঞ্জক বলে মনে করেন।
আইআরআই’র জরিপেই প্রমাণিত হয়েছে, বাংলাদেশের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফল নেতৃত্ব কতটা জরুরি ও অপরিহার্য এবং দেশের মানুষ বারবার প্রধানমন্ত্রী হিসেবে তাকেই চায়। বর্তমান জনকল্যাণমুখী আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকার স্বাস্থ্যসেবা ও শিক্ষাসহ মানুষের প্রতিটি মৌলিক অধিকার বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দারিদ্র্যতার দুর্নাম ঘুচিয়ে মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির কথা আজ বিশ্ব দরবারে প্রশংসিত ও স্বীকৃত। স্বাস্থ্যখাতে ও মাতৃমৃত্যুর হার, শিশু মৃত্যুর হার হ্রাস এবং গড় আয়ু বৃদ্ধিতে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করে বিশ্বের দৃষ্টি আকর্ষণ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top