সকল মেনু

দিনব্যাপী সফরে আগামীকাল খুলনা যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগামীকাল খুলনা যাচ্ছেন প্রধানমন্ত্রী
আগামীকাল খুলনা যাচ্ছেন প্রধানমন্ত্রী

০৫ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদনিউজ :  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ নৌবাহিনীর (বিএন) নতুন জাহাজের কমিশনিং ও উদ্বোধন উপলক্ষে দিনব্যাপী সফরে আগামীকাল খুলনা যাচ্ছেন।

২০১৪ সালের ৫ জানুয়ারির সাধারণ নির্বাচনে বিজয়ের মাধ্যমে পরপর দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর এটিই প্রধানমন্ত্রীর প্রথম খুলনা সফর। -বাসস।

নৌবাহিনীর তিনটি জাহাজ কে জে আলী, সন্দ্বীপ এবং হাতিয়া’র কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে প্রধানমন্ত্রী প্রথমে মংলা যাবেন। প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্র এ কথা জানায়। তিনি এখানে দু’টি ল্যান্ডিং ক্রাফট ট্যাঙ্ক এলসিটি-১০৩ এবং এলসিটি-১০৫ উদ্বোধন করবেন।

সূত্র জানায়, বিকেলে প্রধানমন্ত্রীর ঢাকায় ফেরার কথা রয়েছে। শেখ হাসিনা সর্বশেষ ২০১৩ সালের ২৪ জানুয়ারি খুলনা সফর করেন। এদিকে প্রধানমন্ত্রীর খুলনা সফরের প্রাক্কালে খুলনায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এছাড়াও সাদা পোশাকে নিরাপত্তা সদস্য, দুই হাজার পুলিশ সদস্য এবং র‌্যাবের ৮টি বিশেষ টিম প্রধানমন্ত্রীর সফরকালে নিরাপত্তার দায়িত্ব পালন করবে। কেএমপি ডেপুটি কমিশনার শেখ মনিরুজ্জামান মিতু বাসস প্রতিনিধিকে এ কথা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top