সকল মেনু

উল্লাপাড়ায় বাস সিএনজি সংঘর্ষে ৫জন নিহত,১ জন আহত

mail.google.com সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে উল্লাপাড়ার বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার চালকসহ ৫জন নিহত হয়েছে। মঙ্গলবার  সকালে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানারভারপ্রাপ্তকর্মকর্তা বি এম এম ইমদাদুল হক জানান , যাত্রীবাহী একটি সিএনজি অটোরিক্সা হাটিকুমরুল গোলচত্বর থেকে উল্লাপাড়া যাওয়ার পথে একটি ট্রাককে অতিক্রমের চেষ্টা করে। এসময়  শাহজাদপুর থেকে রাজশাহীগামী  নবীন বরণ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনা স্থলে৫জন নিহত হয়। আহত হয় একজন মহিলা যাত্রী।

নিহতেরা হলো সলঙ্গা থানার দত্তকুশা গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে মাহমুদুল ইসলাম (৪০), একই থানার রানীনগর তেলকুপি গ্রামের মৃত সোমেদ মোল্লার ছেলে আমজাদ হোসেন মাষ্টার (৫০), একই গ্রামের মৃত সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর আলম মাষ্টার (৫০), দাদনপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে সিএনজি চালক বকুল (২২)। অপর একজনের পরিচয় পাওয়া যায়নি।
সিরাজগঞ্জের জেলা প্রশাসক মোঃ বিল্লাল হোসেন  এবং উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসারমোঃ শামীম আলম ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এবং দুর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে জেলা প্রশাসনের পক্ষ থেকে  দশ হাজার টাকা করে অনুদানের ঘোষনা দিয়েছেন জেলা প্রশাসক। ৪টি লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top