সকল মেনু

‘পিকু’ দেখে মুগ্ধ প্রণব মুখার্জি

amitabh-bachchan1433768728বিনোদন ডেস্ক : সম্প্রতি মুক্তি পেয়েছে অমিতাভ, দীপিকা এবং ইরফান খান অভিনীত বলিউডের বহুল আলোচিত সিনেমা পিকু। মুক্তির পর পরই দর্শক এবং সমালোচকদের প্রশংসা অর্জন করে এ সিনেমাটি।

এদিকে ভারতীয় রাষ্ট্রপতি প্রণব মুখার্জি সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করেছিলেন। সেই ধারাবাহিকতায় ৭ জুন রোববার পিকু সিনেমা দেখেছেন তিনি। সিনেমাটি দেখে তিনি মুগ্ধ হয়েছেন বলে জানা গেছে। পাশাপাশি অমিতাভের অনর্গল বাংলা বলা শুনেও অবাক হয়েছেন প্রণব মুখার্জি।

এ সময় তার সঙ্গে ছিলেন সিনেমার অন্যতম অভিনেতা অমিতাভ বচ্চন। বিগ বি পুত্র অভিষেক বচ্চনও উপস্থিত ছিলেন বলে জানা গেছে। সিনেমার অন্য দুই প্রধান অভিনয়শিল্পী দীপিকা পাড়ুকোন ও ইরফান খান অবশ্য উপস্থিত থাকতে পারেননি। ‘আইফা’র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দীপিকা এখন কুয়ালালামপুরে। অন্যদিকে ইরফান খান শুটিং করছেন হলিউডে।

পুরো বিষয়টি নিজের ব্লগে জানিয়েছেন অমিতাভ। তিনি লিখেছেন, ‘ভারতের মাননীয় রাষ্ট্রপতি শ্রী প্রণব মুখার্জি আজ (রোববার) রাতে পিকু দেখেছেন। এবং আমি অত্যন্ত বিনয়ের সঙ্গে জানাচ্ছি, তিনি সত্যিই এটি পছন্দ করেছেন। তিনি সবচেয়ে যে বিষয়টি পছন্দ করেছেন তা হলো বাংলা-হিন্দি অনর্গল উচ্চারণ। তারপর তিনি আমাদের নৈশ্যভোজের নিমন্ত্রণ জানান। এবং সিনেমার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।’

পরবর্তীতে অমিতাভ রাষ্ট্রপতি প্রণব মুখার্জির সঙ্গে একটি ছবি পোস্ট করে সিনেমাটি দেখার জন্য রাষ্ট্রপতিকে ধন্যবাদ জানান।

এর আগে অমিতাভের ভূতনাথ রিটার্নস সিনেমার বিশেষ প্রদর্শনী হয়েছিল রাষ্ট্রপতির ভবনে। এবারো রাষ্ট্রপতি ভবনে তাকে সম্মাননা জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top