সকল মেনু

রংপুরে সোনালী ব্যাংক ও দুদক কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

রংপুররংপুর প্রতিনিধি : রংপুরে হরতাল অবরোধকারিরা মঙ্গলবার সোনালী ব্যাংক ও দুদক কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। নাশকতার অভিযোগে পুলিশ ৮টি ককটেলসহ ১০ জামায়াত-শিবির ও ১৭ বিএনপিকর্মীসহ ৬২ জনকে গ্রেফতার করেছে। এদিকে, মুরগি মিলন ও বানিয়া সুমন নামে রংপুরের দুই কুখ্যাত সন্ত্রাসীকেও গ্রেফতার করে পুলিশ। তাদের একেক জনের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ২০টি করে মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
কোতয়ালি থানার ওসি আবদুল কাদের জিলানী, গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক শরিফুল ইসলাম ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ১১ টার দিকে একটি মোটরসাইকেলে দুযুবক এসে সোনালী ব্যাংক রংপুর করপোরেট শাখায় সামনে দুটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এরপর পরপরই স্টেশন রোড়ে অবস্থিত রংপুর দুদক কার্যালয়ের সামনে আরো দুটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। ঘটনার পরপরই দুর্বৃত্তদের গ্রেফতারে পুলিশ বিভিন্নস্থানে অভিযান শুরু করে। এদিকে সোমবার রাতে নগরীর কামারপাড়া এলাকায় মাহিন ছাত্রাবাসে অভিযান চালিয়ে ৮টি তাজা ককটেল উদ্ধার করে। এসময় সেখান থেকে গ্রেফতার করে শিবিরকর্মী ফজলুল করিম, আসাদুল ইসলাম সবুজ, আকবর আলী, গোলাম মোস্তফা, দুলু মিয়া, এনামুল কবির ও কামরুল হক। তাদের থানায় জিঞ্জাসাবাদ চলছে। অপরদিকে, পুলিশ সোমবার রাতে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩ জামায়াত ও ১৭ বিএনপি কর্মীসহ ৫৫ জনকে গ্রেফতার করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top