সকল মেনু

নেত্রকোনায় নির্বাচনী সহিংসতায় যুবকের মৃত্যু

নেত্রকোনার আটপাড়া উপজেলার গোবিন্দপুর এলাকায় নির্বাচনী সহিংসতায় মোহাম্মদ রুহুল আমিন (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

সোমবার (৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এছাড়া সহিংসতায় আহত শাকের আলী (১৬) নামের এক কিশোরকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

এর আগে সোমবার (৮ জানুয়ারি) বিকেল ৩টার দিকে রুহুল আমিনকে গুরুতর আহত অবস্থায় ঢামেকে আনা হয়। পরে তাকে ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের বাবা কাজিম উদ্দীন জানান, তার ছেলে ও শাকের আলী বাড়ির সামনে দাঁড়িয়ে ছিলেন। ওই সময় নেত্রকোনা-৩ আসনের নৌকার বিজয়ী প্রার্থীর মিছিল যাচ্ছিল। মিছিল থেকে তাদের ওপর হামলা চালানো হয়। এতে তারা দুজন গুরুতর আহত হন। পরে তাদের ঢাকা মেডিকেলে নিয়ে এলে ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। বিকেলে সেখানে তার ছেলের মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top