সকল মেনু

নওগাঁয় পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

নওগাঁর নিয়ামতপুরে পিকআপের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলআরোহীসহ দুজন নিহত হয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ধানসুরা-নাচোল আঞ্চলিক সড়কের টগরইল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নিয়ামতপুর উপজেলার রসুলপুর ইউনিয়নের টগরইল গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পারভেজ (১৯) ও চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার আনারুল ইসলামের ছেলে হাবীব (২০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার ধানসুরা-নাচোল সড়কের টগরইল নামক স্থানে মুরগি বহনকারী পিকআপের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল আরোহী হাবীব ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলে থাকা আরেক আরোহী পারভেজকে স্থানীয়রা উদ্ধার করে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যায়। এ ঘটনায় পুলিশ পিকআপসহ চালককে আটক করেছে।

এ বিষয়ে নিয়ামতপুর থানার পুলিশ পরিদর্শক ওসি (তদন্ত) কওছার আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পিকআপসহ চালককে আটক করা হয়েছে। মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top