সকল মেনু

পদ্মায় বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবি, ২ মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জের পদ্মার শাখা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় অন্তত ৪০ যাত্রী নিয়ে ট্রলার ডুবে গেছে। এ ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজ রয়েছেন বেশ কয়েকজন। নিখোঁজদের উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়রা সার্ভিস। বাল্কহেডটি আটক করেছেন এলাকাবাসী।

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে জেলার টঙ্গীবাড়ী উপজেলার হাসাইল এলাকা সংলগ্ন নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নারায়ণগঞ্জের কাশিপুর এলাকার ফারুকের মেয়ে ফাইজা (৬) ও টঙ্গীবাড়ী উপজেলার মান্দ্রা এলাকার নজরুল বেপারীর মেয়ে শিফা (১৫)

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় হাসাইল চর থেকে হাসাইল বাজারের দিকে যাচ্ছিল ট্রলারটি। এসময় মাওয়াগামী একটি বালুবাহী বাল্কহেড যাত্রীবাহী ট্রলারের ওপরে উঠে যায়। এতে ডুবে যায় ট্রলারটি। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এগিয়ে গিয়ে কিছু যাত্রীকে উদ্ধার করলেও নিখোঁজ হন বেশ কয়েকজন। পরে নিখোঁজদের মধ্যে দুজনের মরদেহ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ রয়েছেন কয়েকজন। খবর পেয়ে উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিস।

টঙ্গীবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব খান জানান, ঘাতক বাল্কহেডটি জব্দ করা হয়েছে। তবে এর সঙ্গে থাকা ব্যক্তিরা পালিয়েছেন। এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসলাম হোসেন বলেন, এখন পর্যন্ত নিখোঁজের সংখ্যা নিশ্চিত হওয়া যায়নি। ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধারে কাজ করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top