সকল মেনু

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, দুই ভাইসহ নিহত ৩

নোয়াখালীর বেগমগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই ভাইসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঘাটলা গ্রামের সর্দার বাড়ির আবদুল দাইয়ানের ছেলে আরাফাত হোসেন শুভ (২২) ও তার ছোট ভাই মোহাম্মদ হৃদয় (১৮) এবং তাদের চাচাতো ভাই মো. জাহেদ (১৮)। তিনি ওই বাড়ির মো. কামাল হোসেনের ছেলে।

কাদিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সকাল সাড়ে ১০টার দিকে দুই ভাইসহ তিনজন আবদুর রব উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে মোটরসাইকেল যোগে পৌরণবিবির বাজার যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে বেপরোয়া গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খালে পড়ে যায়। এসময় ওই দুই ভাই ঘটনাস্থলে এবং অপরজন হাসপাতালে নেওয়ার পর মারা যায়।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) জাকির হোসেন বলেন, দুর্ঘটনায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই ভাইয়ের মৃত্যু হয়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে চৌমুহনী বাজারের লাইফ কেয়ার হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে নেওয়ার পথে সেও মারা যায়।

বেগমগঞ্জ থানার ডিউটি কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top