সকল মেনু

নোয়াখালীতে বিশ্বসাহিত্য কেন্দ্রের সামাজিক সাংস্কৃতিক কার্যক্রম অনুষ্ঠিত

কামাল হোসেন মাসুদ: আলোকিত মানুষ চাই এই স্লোগানকে সামনে নিয়ে বিশ্বসাহিত্য কেন্দ্রের সামাজিক সাংস্কৃতিক কার্যক্রমের নোয়াখালী ইউনিটের অনুষ্ঠান সকাল ১০টায় জয়নুল আবেদীন মেমোরিয়াল একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সামাজিক সাংস্কৃতিক কার্যক্রমের আয়োজনে প্রধান অতিথি ছিলেন বিশ্বসাহিত্য কেন্দ্রের পরিচালক কামাল হোসাইন, জয়নুল আবেদীন মেমোরিয়াল একাডেমির সিনিয়র শিক্ষক লুবনা মরিয়ম এর সভাপতিত্বে অতিথি ছিলেন সাংবাদিক – সাংস্কৃতিককর্মী কামাল হোসেন মাসুদ, বিশ্বসাহিত্য কেন্দ্রের সহকারী পরিচালক তৌকির আহমেদ, জয়নুল আবেদীন মেমোরিয়াল একাডেমির সহ শিক্ষক রেহানা আক্তার, মো. রিয়াজ মাহমুদ, লাইব্রেরীয়ান রানা প্রসাদ দেবনাথ ও শিক্ষার্থীবৃন্দ। অনুষ্ঠানে শতাধিক শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে বিজয়ী শিক্ষক- শিক্ষার্থীদের হাতে মূল্যবান বই তুলে দেন।

আলোচনায় বক্তারা বলেন বই মানুষকে আলোকিত করে, বই কখনো শত্রু হয় না, আমাদের অনেক অনেক বই পড়তে হবে, বইয়ের মধ্যমে মানুষ থেকে মানুষে সেতুবন্ধন তৈরি করে, উন্নত জীবনের জন্য বইয়ের বিকল্প কিছু নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top