সকল মেনু

চান্দিনায় সড়ক দুর্ঘটনায় সহোদর চালক নিহত

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহসড়কের চান্দিনায় কাভার্ড ভ্যানের পিছনে অপর এক কাভার্ড ভ্যানের ধাক্কায় সহোদর চালক ও হেলপারের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) সকালে কুমিল্লার চান্দিনা উপজেলা কুটুম্বপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার বহরপুর গ্রামের জুনাব আলীর ছেলে কাভার্ড ভ্যান চালক আজিজুল হক (৩৪) ও তার ভাই কাভার্ড ভ্যান হেলপার রবিউল হক (২৩)।

পুলিশ জানায়, চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যানকে অপর একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে পিছন থেকে ধাক্কা দেয়। এ সময় ধাক্কা দেয়া কাভার্ড ভ্যানের চালক ও হেলপার কাভার্ডভ্যানে আটকে যায়। খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানে আটকে থাকা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ ইলেটগঞ্জ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) ওবায়েদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, যে কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিয়েছে সেই কাভার্ড ভ্যান পালিয়ে যায়। তাদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top