সকল মেনু

টাঙ্গাইলে দুই ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের সখীপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বিষয়টি নিশ্চিত করেছেন টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

বৃহস্পতিবার (২০ জুলাই) ভোরে কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি এলাকায় স্থানীয়রা মরদেহ দুটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তাদের ধারণা, বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটতে পারে।

নিহতরা হলেন- কাকড়াজান ইউনিয়নের বাঘেরবাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে শাহজালাল (৩৫) ও নবু মিয়ার ছেলে মজনু মিয়া (৪৫)। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশীর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। জমি সংক্রান্ত বিরোধের জের ধরেই এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে তারা অনুমান করছেন।

টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, শাহজালাল বাঘেরবাড়ি বাংলা বাজারে মুদি দোকান ও বিকাশের এজেন্ট ছিলেন। রাতে দোকান বন্ধ করে তারা বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। মধ্যরাতে একটি নির্জন স্থানে পৌঁছলে দুর্বৃত্তরা তাদের মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top