সকল মেনু

খেলতে গিয়ে ডোবায় ডুবে একসঙ্গে প্রাণ গেলো ৩ শিশুর

টাঙ্গাইলে খেলতে গিয়ে ডোবার পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৭ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে মধুপুর উপজেলার ফুলবাগ চালা ইউনিয়নের হাগুড়াকুড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুরা হলো মধুপুর উপজেলা সোলাকুড়ি গ্রামের আলামিনের ছেলে সোহান (৭), হাগুড়াকুড়ি গ্রামের মোশারফের ছেলে আকাশ (৫) এবং ওই গ্রামের হারুনের সাড়ে চার বছরের ছেলে নাঈম।

ফুলবাগ চালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদ আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পরিবার সূত্র জানায়, হাগুড়াকুড়ি বাজারের উত্তর পাশের জমি থেকে মাটি তুলে বাড়ি করা হয়েছে। জমির মাটি তোলায় সেখানে ডোবার সৃষ্টি হয়। বৃষ্টির কারণে সেই ডোবায় পানি জমাট বাধে। নিহত শিশুরা খেলতে খেলতে ওই পানিতে পড়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির একপর্যায়ে বিকেল সাড়ে ৪টার দিকে পরিবারের লোকজন ডোবা থেকে শিশুদের মরদেহ উদ্ধার করেন।

ইউপি চেয়ারম্যান ফরিদ আলী জানান, নিহত শিশুদের মধ্যে সোহান নানাবাড়ি হাগুড়াকুড়িতে বেড়াতে এসেছিল। ঘটনাটি পুলিশকে জানানো হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমীন বলেন, শিশুদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় এ ঘটনায় মামলা করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top