সকল মেনু

গাইবান্ধায় ‘বিষাক্ত অ্যালকোহল’ পানে একজনের মৃত্যু, হাসপাতালে ৩

গাইবান্ধার ফুলছড়িতে ‘বিষাক্ত অ্যালকোহল’ পানে হানিফ মিয়া (৩৩) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও তিনজন অসুস্থ হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (২ জুলাই) সন্ধ্যায় ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রজব আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (১ জুলাই) দিনগত রাতে উপজেলার পারুলের চরে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া হানিফ মিয়া উপজেলার ফজলুপুর ইউনিয়নের দক্ষিণ খাটিয়ামারী গ্রামের মনু মিয়ার ছেলে।

হাসপাতাল, পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার দুপুরে উপজেলার ফুলছড়ি ইউনিয়নের পারুল গ্রামে আব্দুল মান্নান মিয়ার বাড়িতে তার দুই মেয়ের জামাই ঈদের দাওয়াতে আসেন। দুপুরের খাবার শেষে দুই জামাই হানিফ মিয়া ও আব্বাস উদ্দিন, আত্মীয় শফিকুল ইসলাম ও সেবার উদ্দিন বিষাক্ত অ্যালকোহল পান করেন। এর কিছুক্ষণ পর হানিফ মিয়া অসুস্থ হয়ে পড়লে তার বাড়িতে খবর দেওয়া হয়। তার বাবা মনু মিয়া এসে ছেলে হানিফ মিয়াকে বাড়িতে নিয়ে যান। পরে রাত ১১টার দিকে নিজ বাড়িতে তিনি মারা যান।

অ্যালকোহল পানে অপর তিনজনও অসুস্থ হয়ে পড়েন। তাদের মধ্যে শফিকুল ইসলামকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং আব্বাস উদ্দিন ও সেবার উদ্দিনকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখনো চিকিৎসাধীন।

এদিকে, রোববার সকালে ফুলছড়ি থানাপুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠায়।

গাইবান্ধা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. এস এম তানভীর রহমান বলেন, অ্যালকোহল জাতীয় কিছু পান করার কারণে হানিফের মৃত্যু হয়েছে।

ফুলছড়ি থানার ওসি রজব আলী বলেন, ‘ময়নাতদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, স্পিরিট জাতীয় অ্যালকোহল পানে হানিফ মিয়াত মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার পরিবারের কোনো অভিযোগ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top