সকল মেনু

গোবিন্দগঞ্জে বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ঢাকাগামী যাত্রীবাহী বাস পলাশবাড়ী এক্সপ্রেস ও বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।

শুক্রবার (৩০ জুন) সকাল ছয়টা ১০ মিনিটে গোবিন্দগঞ্জ পৌর শহরের ঢাকা-রংপুর মহাড়কের পান্তাপাড়া ব্র্যাক অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন প্রাইভেট কার চালক মিজান মিয়া (৩৫) ও প্রাইভেটকারের যাত্রী আবুল বাশার মিয়া (৫৫)। তাদের সঙ্গে থাকা আইডি কার্ডের তথ্য অনুসারে মিজান মিয়া কুমিল্লা জেলার মেঘনা উপজেলার দাউদকান্দি এলাকার হক মিয়ার ছেলে এবং বাশার মিয়া ঢাকার খিলক্ষেত এলাকার আবদুল মান্নান মিয়ার ছেলে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানিয়েছে, শুক্রবার সকালে বগুড়া থেকে রংপুরগামী একটি প্রবক্স প্রাইভেটকার (ঢাকা মেট্রো খ ১২-৩০৮৬) পান্তাপাড়া ব্র্যাক অফিসের সামনে পৌছিলে বিপরীত দিক হতে আসা যাত্রীবাহী পরিবহন পলাশবাড়ী এক্সপ্রেস (ঢাকা মেট্রো ব-১৫-৫২৭৪) এর মুখোমুখি সংঘর্ষ হয়। এত প্রাইভেট কারটি দুমড়ে মুচড়ে গেলে প্রাইভেটকারের ড্রাইভার মিজান(৩৫) ও যাত্রী আবুল বাসার (৬০) ঘটনাস্থলেই নিহত হয়। এ দুর্ঘটনার খবর পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কারের ভিতর থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশের নিকট হস্তান্তর করে। এ খবর পেয়ে উদ্ধার তৎপরতা কার্যক্রম পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, নিহতদের আত্মীয়স্বজনকে খবর দেয়া হয়েছে। তারা আসলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হন্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top