সকল মেনু

ধর্ষণে ব্যর্থ হয়ে বন্ধুর স্ত্রীকে মারধরের অভিযোগ

ধর্ষণে ব্যর্থ হয়ে এক নারীকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় আজ মঙ্গলবার সুহেল মিয়া নামের এক ব্যক্তির বিরুদ্ধে মদন থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী নারী।

অভিযুক্ত সুহেল মিয়া মদন দক্ষিণপাড়া গ্রামের আবুল বাশারের ছেলে। গত রোববার মদন উপজেলার একটি আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভুক্তভোগী নারী তাঁর স্বামীর সঙ্গে একটি আশ্রয়ণ প্রকল্পে বসবাস করেন। তাঁর স্বামীর বন্ধু অভিযুক্ত সুহেল মিয়া। এই সুবাদে প্রতিদিন আশ্রয়ণের ঘরে গাঁজা সেবন করে থাকে দুই বন্ধু। গত রোববার গাঁজা সেবন করতে বন্ধুর বাড়িতে যায় সুহেল মিয়া। ঘরে বন্ধুর স্ত্রীকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে সে। কিন্তু ব্যর্থ হয়ে ওই নারীকে মারধর করলে তাঁর স্বামীসহ আশপাশের লোকজন এগিয়ে আসেন।

ভুক্তভোগীর স্বামী বলেন, ‘সুহেল প্রায়ই আমার ঘরে আসা–যাওয়া করে। রোববার রাতে বাড়িতে না থাকায় আমার স্ত্রীকে অনৈতিক প্রস্তাব দেয় সে। আমার স্ত্রী রাজি না হলে জোর করে। এতে বাধা দিলে আমার স্ত্রীকে মারধর করে সুহেল। গ্রামের মাতবররা বিচারের আশা দিয়েও কোনো বিচার করেননি। তাই থানায় অভিযোগ দিয়েছি।’

মঙ্গলবার দুপুরে অভিযুক্ত সুহেলকে বাড়িতে পাওয়া যায়নি।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, এক নারীকে অনৈতিক প্রস্তাব দিয়ে মারধরের একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top