সকল মেনু

মানুষের দুঃখে-কষ্টে তাদের পাশে দাঁড়ায় পুলিশ: ডিএমপি কমিশনার

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছেন, মানুষের ধারণা পুলিশ শুধু দিন-রাত আইনশৃঙ্খলা ঠিক রাখা ও চোর-ডাকাতের পেছনেই ব্যস্ত থাকে। তাদের মনে দয়া-মায়া বলে কিছু নেই। কিন্তু পুলিশ আপনাদের মতোই মানুষ। আপনাদের মতোই দয়া-মায়া তাদের মধ্যেও আছে। মানুষের দুঃখে-কষ্টে তাদের পাশে দাঁড়ায়।

ঈদের আনন্দ সবার মধ্যে ছড়িয়ে দিতে অসহায় ও দুস্থদের মধ্যে ঈদ সামগ্রী ও নগদ টাকা উপহার দেন ডিএমপি কমিশনার। এ উপলক্ষে সম্প্রতি রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার বলেন, গত পরশু আপনারা দেখেছেন নিউমার্কেটে আগুন লাগলে পুলিশ সদস্যরা কাঁধে করে ব্যবসায়ীদের মালামাল উদ্ধার করেছেন। যেকোনো বিপদে আপনাদের পাশে আছে পুলিশ।

তিনি আরও বলেন, ঈদের খুশি সবার মধ্যে ছড়িয়ে দিতে আমরা এই ক্ষুদ্র প্রচেষ্টা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনাদের বিপদে আমরা অতীতে ছিলাম, বর্তমানে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আপনারা আপনাদের স্বার্থে মাদক ব্যবসায়ী, চুরি, ডাকাতি ও অন্য অপরাধের সঙ্গে যারা জড়িত তাদের নাম ঠিকানা দেবেন, আমরা ব্যবস্থা নেবো।

ডিএমপির ৫০ থানা এলাকার ৬০০ জন অসহায় ও দুস্থর মধ্যে ঈদ সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

এসময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মুহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, যুগ্ম-পুলিশ কমিশনার, উপ-পুলিশ কমিশনার ও বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top