সকল মেনু

হবিগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত অর্ধশত

হবিগঞ্জের বানিয়াচংয়ে একটি ডোবায় মাছ ধরা নিয়ে বিরোধের জেরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অর্ধশত। এ ঘটনায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে উপজেলার মশাকলি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে জানান, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে কোনো কাঁদানে গ্যাস বা রাবার বুলেট নিক্ষেপ করা হয়নি। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মশাকলি গ্রামের সুধাম দাশ ও গৌরাঙ্গ দাশের মধ্যে একটি ডোবায় মাছ ধরা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের পক্ষের লোকজন ট্যাটা, বল্লমসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের ওপর হামলা চালায়। এসময় দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

প্রায় ঘণ্টাব্যাপী চলা সংঘর্ষে অর্ধশতাধিক লোক আহত হন। তাদের সদর আধুনিক হাসপাতালে নিয়ে গেলে সুব্রত দাশ (৩৬) মারা যান। বাকিদের হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে পাঁচজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top