সকল মেনু

স্ত্রীর প্রেমিকের স্ত্রীকে যুবকের বিয়ে

স্ত্রী পরকীয়ায় আসক্ত। ভারতের বিহারের খাগারিয়াতে স্বামী-সন্তানকে ফেলে রেখে অপর ব্যক্তির হাত ধরে পালিয়ে যান তিনি। এ ঘটনায় রাগে-দুঃখে প্রতিশোধপরায়ণ হয়ে ওই ব্যক্তির স্ত্রীকেই বিয়ে করে বসেছেন এক যুবক।

জানা গেছে, ওই যুবকের নাম নীরজ ও তার স্ত্রীর নাম রুবি দেবী। ২০০৯ সালে তাদের বিয়ে হয়। এরপর তাদের ঘর আলো করে চারটি সন্তানও এসেছে। কিন্তু বিয়ের কয়েক বছর পর নীরজ জানতে পারেন, মুকেশ নামে এক ব্যক্তির সঙ্গে স্ত্রী রুবির বিবাহ বহির্ভূত সম্পর্ক আছে। বহুবার ওই সম্পর্ক ভেঙে বেরিয়ে আসতে বললেও, কিছুতেই স্ত্রীর মন বদলাতে পারেননি তিনি। ফলে গত বছরের ফেব্রুয়ারিতে স্বামী-সন্তানদের ত্যাগ করে প্রেমিক মুকেশের সঙ্গে পালিয়ে বিয়ে করেন রুবি। খবর জি নিউজের।

এ ঘটনায় থানায় দ্বারস্থ হন নীরজ এবং মুকেশের বিরুদ্ধে তার স্ত্রীকে অপহরণের অভিযোগ উত্থাপন করেন। সেই সময় তিনি জানিয়েছিলেন, বিষয়টি পঞ্চায়েতে জানানো হয়েছিল ও তার সালিশিও করা হয়েছে। কিন্তু মুকেশ সেই নির্দেশ অমান্য করেছেন ও তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যান।

এদিকে, মুকেশ নিজেও বিবাহিত ছিলেন। এমনকি তার স্ত্রীর নামও আশ্চর্যজনকভাবে রুবি। তাদের ঘরে দুই সন্তানও আছে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে স্ত্রী ও তার প্রেমিকের ওপর প্রতিশোধ নিতেই মুকেশের স্ত্রী রুবিকে বিয়ে করেন নীরজ। পুরো ঘটনা সবার দৃষ্টিতে নিবদ্ধ হতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে তা ভাইরাল হয়েছে, নেটিজেনদের মধ্যে চলছে মিশ্র প্রতিক্রিয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top