সকল মেনু

লালমনিরহাটে সম্প্রীতি সমাবেশ ও আলোচনা সভা

unnamedউত্তম রায়,লালমনিরহাট: ব্রাম্মনবাড়িয়ার নাসিরনগর সহ সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলার প্রতিবাদে গতকাল ৭ নভেম্বর সোমবার লালমনিরহাট জেলা প্রশাসন ও জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ মিলনায়তনে মসজিদের ঈমাম, পুরোহিত, মাদ্রাসার শিক্ষক ও গণ প্রতিনিধিদেরকে নিয়ে জঙ্গি বিরোধী র‌্যালী, সম্প্রীতি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে অতিথি হিসেবে উপস্থিত তেকে বক্তব রাখেন সংসদ সদস্য এ্যাড. সফুরা বেগম রুমী। জেলা প্রশাসক আবুল ফয়েজ মো: আলাউদ্দিন খানের সভপতিত্বে বক্তব্য রাখেন জেলা পরিষদ প্রশাসক এ্যাড মতিয়ার রহমান, পুলিশ সুপার এস.এম রশিদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক রেজাউল আলম সরকার প্রমুখ।
সমাবেশে বক্তাগণ বলেন, কিছু সংখ্যক দেশদ্রোহী মানুষ ইসলামের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করে বহিবিশ্বে দেশের ভাবমূর্তি নষ্ট করছে। আমাদের সকলকে একত্রিত হয়ে এদেরকে প্রতিহত করতে হবে। ৭১ এর স্বাধীনতা বিরোধী প্রেতাত্মারাই এসকল জঙ্গি ও সাম্প্রদায়িক উস্কানি ও হামলা চালাচ্ছে। পুলিশ সুপার বলেন এ জেলায় এধরনের কোন ঘটনা ঘটালে কঠোর হস্তে দমন করা হবে। সেই সকল অপমক্তিদেও পরিনতি হবে ভয়াবহ। তাছাড়াও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক আরও বলেন  রাজনীতে ধর্ম আনা ঠিক হবেনা। এদেশ সবার এই দেশে হিন্দু,মুসলিম সহ সকলে ৫২ এর ভাষা আন্দোলন থেকে ৭১এর স্বাধীনতা যুদ্ধের সময় পাক হানাদারদের এদেশ থেকে বিতারিত করে জাতীর জনক বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ পেয়েছি। সমাবেশে জেলার ৪৫টি ইউনিয়ন থেকে মসজিদের ঈমাম, মন্দিরের পূরহিত, মাদ্রাসার শিক্ষক, গণপ্রতিনিধিসহ পাঁচ শতাধিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top