সকল মেনু

দুর্বৃত্তদের খুঁজে বের করতে রওশন এরশাদের সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী

দুর্বৃত্তদের খুঁজে বের করতে রওশন এরশাদের সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী
দুর্বৃত্তদের খুঁজে বের করতে রওশন এরশাদের সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী

ঢাকা, ১৮ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ: দুর্বৃত্তদের খুঁজে বের করতে বিরোধী দলীয় নেতার সহায়তা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার জাতীয় সংসদে প্রধানমন্ত্রীর প্রশ্নত্তোর পর্বে রওশন এরশাদের সম্পূরক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এ সহায়তা চান।
ছিটমহলগুলোকে এতো বছর দেশের ভেতর আনতে পারায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে রওশন প্রশ্ন করে বলেন, আগে ছিটমহলগুলোতে দুর্বৃত্ত ও চোরাকারবারীদের অভয়ারণ্য ছিল। এখন তারা কোথায় গেছে, কিভাবে আছে বা দেশের ভেতর ঢুকে পড়েছে কিনা।’
জবাবে প্রধানমন্ত্রী বিরোধী দলীয় নেতাকে ধন্যবাদ জানিয়ে বলেন, উনি (রওশন এরশাদ) শংকা প্রকাশ করেছেন যে এক সময় ছিটমহলে দুর্বৃত্ত ছিল। হ্যাঁ এক সময় হয়তো ছিল কারণ সেখানে কারোই সম্পদ ছিল না।
কিন্তু বর্তমানে অবস্থার পরিবর্তন হয়েছে, এখন তারা কোথায় গেল সেই উত্তর এই মুহূর্তে আমি উনাকে দিতে পারছি না। তবে উনার কাছে যদি দুর্বৃত্তদের তালিকা থাকে এবং যদি তা আমকে দিতে পারেন যাতে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারি। ছিটমহলের নিরাপত্তা নিশ্চিত করতে আমি সকল ধরণের ব্যবস্থা নেয়ার ঘোষনা দিয়েছি।
এ সময় মুজিব-ইন্দ্রিরা গান্ধী চুক্তি বাস্তবায়ন কররে ছিটমহল সমস্যা নিরসনে ভারতের সকল সংসদ সদস্যকে আবারো ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top