সকল মেনু

বাংলাদেশের পোশাক শ্রমিকরা দক্ষ ও পরিশ্রমী : সুইডেনের শ্রমমন্ত্রী

সাভারের আশুলিয়ায় বিজিএমইএ ও আইএলও এর যৌথ উদ্যোগে গড়ে ওঠা পোশাক শ্রমিকদের একটি ট্রেনিং সেন্টার পরিদর্শন করছেন সুইডেনের শ্রমমন্ত্রী আইরিন ওনেমোনহ বিজিএমইএ'র নেতৃবৃন্দ
সাভারের আশুলিয়ায় বিজিএমইএ ও আইএলও এর যৌথ উদ্যোগে গড়ে ওঠা পোশাক শ্রমিকদের ট্রেনিং সেন্টার পরিদর্শন করছেন সুইডেনের শ্রমমন্ত্রী আইরিন ওনেমোনহ বিজিএমইএ’র নেতৃবৃন্দ

ঢাকা, ১৬ নভেম্বর ২০১৫, নিরাপদনিউজ : সুইডেনের শ্রমমন্ত্রী আইরিন ওনেমো বলেছেন, বাংলাদেশের পোশাক শ্রমিকরা দক্ষ ও পরিশ্রমী। সুযোগ- সুবিধা দিলে তারা বাংলাদেশকে উন্নত বিশ্বের দারপ্রান্তে নিয়ে যাবে।
সোমবার (১৬ নভেম্বর) বিকেলে সাভারের আশুলিয়ায় বিজিএমইএ ও আইএলও এর যৌথ উদ্যোগে গড়ে ওঠা পোশাক শ্রমিকদের একটি ট্রেনিং সেন্টার পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।
এ সময় আইরিন ওনেমো শ্রমিকদের সঙ্গে সরাসরি কথা বলেন। তিনি সুইডেন সরকারের পক্ষ থেকে বাংলাদেশকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন।
পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত সুইডেনের রাষ্ট্রদূত জোহান ফ্রিসেল, বিজিএমইএর সভাপতি সিদ্দিকুর রহমান, সাবেক সভাপতি আতিকুল ইসলাম, মো. শফিউল ইসলাম মহিউদ্দিন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top