সকল মেনু

জাতীয় পতাকার মর্যাদা যেনো কোনোভাবেই ক্ষুণ্ণ না হয়: প্রধানমন্ত্রী

জাতীয় পতাকার মর্যাদা যেনো কোনোভাবেই ক্ষুণ্ণ না হয়
জাতীয় পতাকার মর্যাদা যেনো কোনোভাবেই ক্ষুণ্ণ না হয়

১২ নভেম্বর ২০১৫, নিরাপদ নিউজ : জাতীয় পতাকার মর্যাদা যেনো কোনোভাবেই ক্ষুণ্ণ না হয়, সবসময় যেনো পতাকা সমুন্নত থাকে বলে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকাল সোয়া ১১টার দিকে বগুড়া সেনানিবাসে ১২ ল্যান্সারকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) দেওয়ার অনুষ্ঠানে তিনি এ নির্দেশ দেন।

এর আগে, এদিন সকাল সোয়া ১০টায় একদিনের সরকারি সফরকে কেন্দ্র করে বগুড়া পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। চলতি দুই মেয়াদে প্রধানমন্ত্রী হবার পর এটিই তার প্রথম সফর।

এছাড়াও বেলা আড়াইটায় তিনি স্থানীয় আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। জনসভা শেষে বিকেল সোয়া ৪টায় তিনি ঢাকার উদ্দেশে বগুড়া ত্যাগ করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে কঠোর নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে বগুড়া শহরকে। বিশেষ করে মাঝিড়া সেনানিবাস থেকে আলতাফুন্নেছা খেলার মাঠ পর্যন্ত সড়ক পথে প্রধানমন্ত্রীর যাতায়াতের রাস্তাকে সর্বোচ্চ নিরাপদ রাখতে কঠোর নিরাপত্তা বেষ্টনী গড়ে তোলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top