সকল মেনু

বগুড়ায় পৌছেছেন প্রধানমন্ত্রী: জনসভায় বক্তব্য দিবেন দুপুরে

জনসভায় বক্তব্য দিবেন দুপুরে
জনসভায় বক্তব্য দিবেন দুপুরে

১২ নভেম্বর ২০১৫, নিরাপদ নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার বগুড়ায় পৌছেছেন। সেখানে বেশ কয়েকটি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন এবং জনসভায় বক্তব্য রাখবেন তিনি। জেলা প্রশাসন জানিয়েছে, প্রধানমন্ত্রী সকাল ১০টায় হেলিকপ্টারযোগে বগুড়া সেনানিবাসে পৌঁছান এবং ১২ ল্যান্সারকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

পরে দুপুর আড়াইটায় স্থানীয় আলতাফুন্নেছা খেলার মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

সভাস্থলে ডিজিটাল ইলেকট্রনিকস বোর্ডের মাধ্যমে প্রধানমন্ত্রী ৭৬৭ কোটি ৬৯ লাখ ২৭ হাজার টাকা ব্যয়ে ৩৪টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এর মধ্যে ৩৪৬ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে ১৯টি প্রকল্পের উদ্বোধন এবং ৪২১ কোটি ৫১ লাখ টাকা ব্যয়ে ১৫টির ভিত্তিফলক স্থাপন করবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে বগুড়ায় এখন সাজসাজ রব। ব্যানার আর ফেস্টুনে ছেয়ে গেছে বগুড়া শহর। বগুড়ার প্রবেশপথ চান্দাইকোনা থেকে বগুড়া শহর পর্যন্ত ৪০ কিলোমিটার মহাসড়কের ধাপে ধাপে লাগানো হয়েছে ব্যানার-ফেস্টুন। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বড় বড় তোরণ স্থাপন করা হয়েছে। শহরের প্রবেশদ্বার বনানী থেকে জনসভাস্থল আলতাফুন্নেচ্ছা খেলার মাঠ পর্যন্ত সাজানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top