সকল মেনু

‘নোয়াখালী বিভাগ’ দাবিতে লক্ষ্মীপুরে প্রশাসনের সঙ্গে মতবিনিময়

‘নোয়াখালী বিভাগ’ দাবিতে লক্ষ্মীপুরে প্রশাসনের সঙ্গে মতবিনিময়
‘নোয়াখালী বিভাগ’ দাবিতে লক্ষ্মীপুরে প্রশাসনের সঙ্গে মতবিনিময়

লক্ষ্মীপুর, ৫ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : নোয়াখালী বিভাগ করার দাবিতে লক্ষ্মীপুরে জেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেছে জেলার বিভিন্ন শ্রেণী পেশাজীবী প্রতিনিধিরা। সোমবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।
এসময় লক্ষ্মীপুর, নোয়াখালী ও ফেনী জেলা নিয়ে ‘নোয়াখালী বিভাগ’ করার দাবি জানিয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করা হয়।
জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহেরের নেতৃত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজ্জাদুর রহমান, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার কাজল কান্তি, কমলনগর উপজেলা চেয়ারম্যান সৈয়দ শামছুল আলম, রায়পুর উপজেলা চেয়ারম্যান আলতাফ হোসেন হাওলাদার, পৌরসভার মেয়র এবিএম জিলানী, লক্ষ্মীপুর পৌর বিএনপির যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান, জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি নুর নবী চৌধুরী, লক্ষ্মীপুর সরকারী কলেজের সহযোগী অধ্যাপক মাইন উদ্দিন পাঠান, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রতন লাল ভৌমিক, আইনজীবী রাসেল মাহমুদ মান্না, সাংবাদিক কামাল হোসেন, মহি উদ্দিন মুরাদ, আবুল কালাম আজাদ, কাজল কায়েসসহ বিভিন্ন শ্রেনী পেশার প্রতিনিধি।
বক্তারা, ‘নোয়াখালী বিভাগ’ ঘোষণা করে লক্ষ্মীপুরের সকল শ্রেণী-পেশার মানুষের প্রাণের দাবি বাস্তবায়ন করার জন্য জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।-বাসস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top