সকল মেনু

জনগণের সমস্যা কোথায় আ’লীগ জানে : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ জানে জনগণের সমস্যা কোথায়, আওয়ামী লীগ জানে কিভাবে জনগণের সমস্যা সমাধান করতে হয়
আওয়ামী লীগ জানে জনগণের সমস্যা কোথায়, আওয়ামী লীগ জানে কিভাবে জনগণের সমস্যা সমাধান করতে হয়

১৫ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ জানে জনগণের সমস্যা কোথায়, আওয়ামী লীগ জানে কিভাবে জনগণের সমস্যা সমাধান করতে হয়।একটি দেশকে কিভাবে উন্নত করতে হয় তাও আওয়ামী লীগ জানে। কারণ আওয়ামী লীগ দেশ স্বাধীন করেছে।

আজ বৃহস্পতিবার বিকেলে কুড়িগ্রামে এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একথা বলেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি জামায়াত ৫ জানুয়ারির নির্বাচনকে কেন্দ্র করে হাজার হাজার বাস পুড়িয়েছে। নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। এরা মানুষ না জানোয়ার।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া দেশে বসে অরজকতা সৃষ্টি করেছেন। এখন বিদেশে বসে বাংলাদেশে বিদেশি নাগরিক হত্যা করে দেশের ভাবমূর্তি নষ্ট করছে।

তিনি বলেন, বিলুপ্ত ছিটমহলবাসীর ৬৮ বছরের বঞ্চনা দূর করেছে আওয়ামী লীগ সরকার। এখন বিলুপ্ত ছিটমহলবাসীদের কষ্ট, দুঃখ দূর করতে সকল ব্যবস্থা করা হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের সরকার স্বাক্ষরতার হার কমিয়েছে। তবে দুখঃজনক হলেও সত্য কুড়িগ্রামে স্বাক্ষরতার হার খুবই কম। এজন্য এই কুড়িগ্রামে স্কুল-কলেজের পাশাপাশি সরকারি ও বেসরকারি সহযোগিতায় একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে।

কুড়িগ্রামে একটি শিল্প অঞ্চল এলকা গড়ে তোলা হবে। শিক্ষার্থীদের খেলাধূলা করার জন্যে একটি মিনি স্টেডিয়াম করে দেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top