সকল মেনু

আঙ্কারায় বোমা হামলার ঘটনায় প্রধানমন্ত্রীর নিন্দা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফাইল ফটো
প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফাইল ফটো

ঢাকা, ১১ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা তুরস্কের আঙ্কারায় দুটি সন্ত্রাসী বোমা হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে পুনর্ব্যক্ত করেছেন যে, বাংলাদেশ সব ধরনের সন্ত্রাসবাদের নিন্দা জানায়।
তুরস্কের প্রধানমন্ত্রী প্রফেসর ড. আহমেত দাভুতোগলুর কাছে পাঠানো এক শোক বার্তায় শেখ হাসিনা বলেন, এটি খুবই দুঃখজনক ও উদ্বেগের বিষয় যে, শনিবার আঙ্কারায় দুটি সন্ত্রাসী বোমা হামলার ঘটনায় ৮৬ জনের প্রাণহানি এবং ১৮৬ জনের বেশী লোক আহত হয়েছে।
তিনি বলেন, আমি এই মর্মান্তিক ঘটনায় আপনার কাছে এবং আপনার মাধ্যমে হতাহতদের পরিবার ও তুরস্কের ভ্রাতৃপ্রতিম জনগণের কাছে আমার গভীর শোক ও আন্তরিক সমবেদনা জানাচ্ছি। আমরা বর্বরোচিত ও কাপুরষোচিত সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাচ্ছি।
প্রধানমন্ত্রী বলেন, আমার সঙ্গে বাংলাদেশের জনগণ দেশে এবং দেশের বাইরে সন্ত্রাসের বিরুদ্ধে আপনাদের লড়াইয়ে তাদের সংহতি প্রকাশ করছে।
শেখ হাসিনা বলেন, বাংলাদেশ সব ধরণের সন্ত্রাসের নিন্দা জানায় এবং আমার সরকার সন্ত্রাসের বিষয়ে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরণ করছে। তিনি বলেন, আমরা সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে তুরস্ক ও বিশ্ব সম্প্রদায়ের সঙ্গে কাজ করার বিষয়ে আমার সরকারের অঙ্গীকার পুনর্ব্যক্ত করছি।
তিনি বলেন, আমরা নিহতদের রূহের মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের এই অপূরনীয় ক্ষতি কাটিয়ে ওঠার সাহস ও শক্তি দিবেন এই কামনা করি।-বাসস

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top