সকল মেনু

আজ প্রধানমন্ত্রী দেশে আসছেন, সিলেটে যাত্রা বিরতি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফাইল ফটো
প্রধানমন্ত্রী শেখ হাসিনা -ফাইল ফটো

ঢাকা, ০৩ অক্টোবর ২০১৫, নিরাপদনিউজ : সব প্রস্তুতি সম্পন্ন। আজ শনিবার বেলা দেড়টায় প্রধানমন্ত্রী ঢকায় পা রাখবেন। বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের দুই পাশে অবস্থান নিয়ে প্রধানমন্ত্রীকে অভিবাদন জানাবেন দল ও জোটের নেতা-কর্মী-সমর্থকেরা। এর জন্য আওয়ামী লীগ, এর সহযোগী সংগঠন, ১৪ দল ও নানা পেশাজীবী সংগঠন গত ২৭ সেপ্টেম্বর থেকে গতকাল শুক্রবার পর্যন্ত টানা প্রস্তুতিমূলক বৈঠক করেছে। এই কর্মসূচির নাম দেওয়া হয়েছে গণসংবর্ধনা।
জাতিসংঘের পরিবেশ-বিষয়ক সর্বোচ্চ সম্মাননা ‘চ্যাম্পিয়নস অব দ্য আর্থ’ পুরস্কার এবং আন্তর্জাতিক টেলিকমিউনিকেশন ইউনিয়নের দেওয়া ‘আইসিটি অ্যাওয়ার্ড’ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই সংবর্ধনা দেওয়া হচ্ছে।
যাত্রাপথে সিলেটের ওসমানী বিমানবন্দরে প্রায় এক ঘণ্টা যাত্রা বিরতি নেবেন তিনি। এ সময় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের দায়িত্বশীল নেতারা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সুযোগ পাবেন।
যুক্তরাজ্যের হিথ্রো বিমানবন্দর থেকে ছেড়ে আসা প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ০০২ নং ফ্লাইটটি শনিবার সকাল ১১টা ৫০ মিনিটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে।
ওসমানী বিমানবন্দরের এভিয়েশন ম্যানেজার হাফিজ আহমদ জানান, ফ্লাইটটি নির্ধারিত সময়ের আগেও সিলেটে পৌঁছাতে পারে। বিমানটি ৫০ মিনিট ওসমানী বিমানবন্দরে অবস্থান করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে যাত্রা করবে।
প্রধানমন্ত্রীর সঙ্গে সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলার ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান, জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের সাক্ষাৎ করার কথা রয়েছে।
প্রধানমন্ত্রীর যাত্রাবিরতি উপলক্ষে এসএসএফ সদস্যরা পুরো বিমানবন্দর ঘিরে রেখেছেন। র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বিমানবন্দর ছাড়াও নগর জুড়ে তৈরি করেছেন বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top