সকল মেনু

প্রধানমন্ত্রীকে ঈদ শুভেচ্ছা কার্ড পাঠালেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

প্রধানমন্ত্রীকে ঈদ শুভেচ্ছা কার্ড পাঠালেন  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া
প্রধানমন্ত্রীকে ঈদ শুভেচ্ছা কার্ড পাঠালেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া

১৯ সেপ্টেম্বর ২০১৫, নিরাপদ নিউজ : প্রধানমন্ত্রীকে ঈদ শুভেচ্ছা কার্ড পাঠালেন খালেদা জিয়া। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানিয়ে কার্ডটি পাঠিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।

আজ শনিবার বেলা পৌনে ১২টায় ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে এ শুভেচ্ছা কার্ডটি পৌঁছে দেন বিএনপির একটি প্রতিনিধি দল।

বিএনপির সহ-দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনির নেতৃত্বে এ দলে উপস্থিত ছিলেন, দলটির সহ-দপ্তর সম্পাদক শামিমুর রহমান শামিম, আসাদুল করিম শাহীন, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম।

এসময় বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে আব্দুল লতিফ জনি আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক সেকেন্দার আলির হাতে এ শুভেচ্ছা কার্ডটি তুলে দেন।

এসময় আসাদুল করিম শাহীন বলেন, ‘আমরা শুধু ঈদ কার্ড দিতেই এখানে আসিনি। বাংলাদেশের রাজনীতির ভবিষ্যতের একটি বার্তা নিয়ে এসেছি। আর সে বার্তাটি হলো, আগামী নির্বাচন একটি নির্দলীয় নিরপেক্ষ তত্ত্ববাধায়ক সরকারের অধীনে হতে হবে।’

এসময় আওয়ামী লীগের পক্ষে উপস্থিত ছিলেন দলটির উপ কমিটির সহ-সম্পাদক ওহিদুজ্জামান, সুশান্ত বাইন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top