সকল মেনু

চাঁদপুরে শ্বশুর-শ্বাশুড়ির খুনী সুমন শেখ গণপিটুনিতে নিহত

index নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: চাঁদপুরে শ্বশুর-শ্বশুড়িকে কুপিয়ে হত্যাকারী মেয়ের জামাই সুমন শেখকে জনতা পিটিয়ে হত্যা করেছে । পুলিশ তার লাশ উদ্ধার করেছে । শ্বশুর-শ্বাশুড়িকে ধারালো অস্ত্র  দিয়ে কুপিয়ে হত্যা এবং নিজের স্ত্রীকে মারাত্মক জখম করার পর ঘাতক সুমন একটি ধান ক্ষেত লুকিয়ে থাকে । হত্যাকান্ডের ১১ ঘন্টা পর সোমবার বিকেল স্থানীয় জনতা পালিয়ে থাকা সুমনকে ধান ক্ষেত থেকে আটক করে । এ সময় এলাকার কয়েক হাজার মানুষ একত্রিত হয়ে তাকে গণপিটুনি দেয় । এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সুমন শেখ ( ৩২)।

এর আগে সোমবার ভোরে চাঁদপুর সদর উপজেলার রামপুর ইউনিয়নের কামরাঙ্গা গ্রামে পারিবারিক কলহের জের ধরে মেয়ের জামাই সুমন শেখ তার শ্বাশুর ইকবাল হোসেন বুলু (৪৮) ও শ্বাশুরি মমতাজ বেগম (৪০) কুপিয়ে হত্যা করে। নিজের বাবা মাকে বাচাঁতে এসে কুড়ালের কোপে জখম হয়ে মারাত্মক আহয় হয় স্ত্রী শারমিন আক্তার লাকী ।

নিহতদের ছেলে আলাউদ্দিন সাগর জানান, তার বোন লাকীর সাথে সুমনের বিয়ে হয় ৫ বছর আগে । বিয়ের পর থেকেই সুমনের সাথে লাকীর সংসারে অশান্তি চলে আসছিলো। ফলে গত ২৮ মার্চ  সুমনকে তালাক নোটিশ পাঠায় লাকী । এতে  ক্ষিপ্ত হয়ে উঠে সে। রোববার রাতে সে শ্বশুর বাড়ি এসে ওই বাড়িতেই অবস্থান করে । শেষ রাতের দিকে তর্ক-বির্তকের এক পর্যায়ে কাড়াল দিয়ে কুপিয়ে শ্বশুর-শ্বাশুরিকে হত্যা করে । এ সময় নিজের স্ত্রী লাকীও আহত হয় সুমনের কুড়ালের কোপে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন তালুকদার জানান, হত্যাকান্ড ঘটিয়ে পালিয়ে গিয়ে ওই বাড়ির পাশের একটি ধান ক্ষেতে লুকিয়ে থাকে সে । বিকেলে ওই ওলাকার লোকজন সুমনকে দেখতে পেয়ে গণপিটুনি দেয়, এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সে ।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এস আই )মামুন সরকার জানান, গণপিটুনিতে নিহত সুমনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে ।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম জানান, হত্যাকান্ডের পর আমরা ঘাতককে আটকের চেস্টা অব্যাহত রাখি । ওই এলাকা ব্যাপক নজরদারির মধ্যে রাখা হয় । যার কারণে খুনি পালিয়ে যেতে না পেরে বাড়ির পাশে লুকিয়ে থাকে ।

নিহত সুমনের বাড়ি খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলার আন্দেরিঘাট এলাকার রায়মহল বাউন্ডারি রোডে । তার বাবার নাম মৃত আঃ আজিজ শেখ। শারমিন আক্তার লাকীকে সে ভালো বেসে বিয়ে করেছিলো । তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top