সকল মেনু

খালেদা জিয়া এখন সর্বহারা দলের নেত্রী- রেলপথমন্ত্রী

 এস এন ইউসুফ,হটনিউজ২৪বিডি.কম,গাজীপুর: শ্রীপুর রেলওয়ে ষ্টেশনে নাশকতা প্রতিরোধে মতবিনিময় সভায় রেলমন্ত্রী ১৫ ফেব্রুয়ারী গাজীপুরের শ্রীপুর উপজেলার শ্রীপুর রেলওয়ে ষ্টেশন চত্বরে বাংলাদেশ রেলওয়ে ও রেলপথ মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপি বলেন, বিএনপি এখন চোরাগোপ্তার মাধ্যমে জঙ্গীরূপ নিয়েছেন, বিএনপি এখন সর্বহারা দলে পরিণত হয়েছে আর খালেদা জিয়া এখন সর্বহারা দলেন নেত্রী। মানুষ হত্যা করে কোন দিন ক্ষমতায় যাওয়া যায়না। নাশকতা কোন রাজনীতি নয়, বোমা হামলা কোন রাজনীতি নয়, মানুষ হত্যা কোন রাজনীতি নয়। মানুষকে জনগণকে সাথে নিয়েই রাজনীতি করতে হয় এর বাইরে রাজনীতি হয়না।নাশকতাকারীরা বোমা হামলাকারীরা দেশ ও জনগনের শত্রু, তাদের সামাজিক ভাবে প্রতিহত করতে হবে। এরা মানুষ হত্যাকারী নৈরাজ্যবাদী এরা দেশকে ধ্বংস করে দিতে উঠে পড়ে লেগেছে। তাদের প্রতিহত করতে হলে সকলকে ঐক্যবদ্ধ থেকে মাঠে থাকতে হবে। রেল বাংলাদেশ সরকারের একটি সেবামূলক খাত সরকারী সম্পদ রক্ষা করা সকলের দায়িত্ব। চোরগোপ্তা হামলাকারীরা কোনদিন সফল হয়নি হবেও না। তারা দেশের স্বাধীনতা বিশ্বাস করেনা এরা পাকিস্তানের দোসর। তাই দেশের মানুষকে কোনভাবেই মানুষ পোড়তে দেয়া যাবেনা। খালেদা জিয়ার পায়ের নিচ থেকে মাটি সরে গেছে তাই উন্মাদ হয়ে গেছে। বিএনপি নেতাদের মাঝে আন্তকোলহ সৃষ্টি হয়েছে খালেদা জিয়ার আচরণ দেখে বিএনপি নেতারাও অবাক তাই সকলকে এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জামায়াত এদেশে জঙ্গীদল হিসেবে পরিচিত এবং স্বীকৃত তারা বুঝে গেছে এদেশে ধর্মব্যবসা হবেনা তাই তারা মানুষ হত্যায় লিপ্ত হয়েছে তবে মনে রাখবেন তারা কোনদিন সফল হবে না। তারা স্বাধীনতা যুদ্ধে পরাজিত হয়েছে ২০১৫ সালেও আবার স্বাধীনতাকামী মানুষের নিকট পরাজিত হবে ইনশাআল্লাহ। একটি স্বার্থান্বেষী মহল বিগত দিনে বাংলাদেশ রেলওয়েকে ধ্বংস করে দেয়ার ষড়যন্ত্রে লিপ্ত ছিলো। যার ফলে বিগত সরকারের অমলে রেল কে ধ্বংস করে দিয়ে গেছে। এতে রেললাইন সম্প্রসারণের বদলে সংকুচিত হয়েছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকে সারা দেশে রেলপথে ব্যাপক উন্নয়ন করে আজ বাংলাদেশে রেলকে একটি সাশ্রয়ী পরিবহন ব্যবস্থা হিসেবে পরিণত করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলের উন্নয়নের জন্য বাস্তব সম্মত বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছেন। তিনি রেলপথ মন্ত্রণালয় গঠন করেছেন এবং তাঁর নির্দেশনায় রেল লেইন সম্প্রসারণের কাজ এগিয়ে চলছে। রেলের সম্পদ রক্ষায় দায়িত্ব সকলের তাই সকলকে সরকারী সম্পদ রেলকে দেখে রাখার জন্য নিদের্শ দেন।
রেলপথ মন্ত্রনালয়ের ভারপ্রাপ্ত সচিব মনসুর আলী সিকদারের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গাজীপুর-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এডভোকেট মোঃ রহমত আলী, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক আমজাদ হোসেন, বাংলাদেশ রেলওয়ের এডিজি অপারেশন হাবিবুর রহমান, রেলওয়ে পুলিশের মহাপরিচালক রুহুল আমিন, গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোস্তফা কামাল, শ্রীপুুর উপজেলা চেয়াম্যান আব্দুল জলিল বিএ, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির, মোস্তাফিজুর রহমান মুকুল, রফিকুল মন্ডল টুটুল, এডভোকেট জাকির হোসেন, এডভোকেট শেখ মোঃ শেখ মোঃ নজরুল ইসলাম, সাইফুল ইসলাম সবুজ, জহিরুল ইসলাম জিকু, বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় মহাপরিচালক মোজাম্মেল হক প্রমূখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top