সকল মেনু

প্রেমের কারণে ইতালী প্রবাসী ষোড়শী চাঁদনী পুলিশের হেফাজতে

 বেলাব(নরসিংদী) প্রতিনিধি: প্রেমের টানে সুদূর ইতালি থেকে বাংলাদেশে এসেছিল চাঁদনি। কিন্তু ভালবাসার মানুষটির সাথে বিয়ে দিতে মা বাবার আপত্তির থাকায় গত ২ আগষ্ট বাংলাদেশে এসে ঢাকা বিমান বন্দর থেকে সরাসরি বেলাব উপজেলাধীন ভাটেরচর গ্রামে চাঁদনীর মার চাচাত বোনের স্বামী মোছলেহ উদ্দিনের বাড়িতে আশ্রয় নেয়। কিন্তু সেখানেও অসহায় চাঁদনিকে মোছলেহ উদ্দিনের ছেলে সালাউদ্দিন সোহেল(২৬) তার ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক শারীরিক ও মানসিক নির্যাতন চালাতে থাকে। চাঁদনী ঘটনাটি কৌশলে ৫ আগষ্ট দিবাগত গভীর রাতে বেলাব থানা পুলিশকে কৌশলে জানাতে সক্ষম হয়। পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে চাঁদনীকে উদ্বার করে। বর্তমানে ঐ প্রবাসী ষোড়শীল চাঁদনির বিয়ের পরিবর্তে ঠাই হলো পুলিশ হেফাজতে।  পুলিশ সূত্রে, জানা গেছে, চাঁদনি ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা উপজেলার ইমন নগর গ্রামের মোঃ খাদেমুল ইসলামের মেয়ে। সে একই গ্রামের ইতালি প্রবাসী এক ছেলের সাথে দীর্ঘদিন ধরে প্রেম করে আসছিল। কিন্তু চাঁদনির মা বাবা ঐ ছেলের সাথে বিয়ে দিতে রাজি না হওয়ায় চাঁদনি ইতালি থেকে সরাসরি উপজেলার ভাটের চর গ্রামের  তার আত্নীয়ের বাড়িতে আশ্রয় নেয়।
বেলাব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ বদরুল আলম খান জানায়, বহু চেষ্টা করেও উভয়ের  মধ্যে ঘটনার সমাধান করা সম্ভব হয়নি। অনড় চাঁদনী নিরাপত্তাহীনতার অজুহাত দেখিয়ে আমার সাথে থানায় চলে আসে। সকালে চাঁদনীকে নিয়ে আমি পূনরায় মোছলেহ উদ্দিনের বাড়িতে গিয়ে চাঁদনিকে নিয়ে যেতে অনুরুধ  করলে তিনি অবাধ্য আখ্যা দিয়ে গ্রহণ রাজি না হওয়ায় বাধ্য হয়ে চাঁদনীকে নিরাপত্তা হেফাজতে পাঠিয়ে দেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top