সকল মেনু

বন্দুক যুদ্ধে টেকনাফে নিহত ২

 জেলা প্রতিবেদক,কক্সবাজার, ২৭ এপ্রিল : জেলার টেকনাফে র‌্যাব ও বিজিবির সঙ্গে বন্দুক যুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত  দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।নিহত ব্যক্তিরা হলেন জাকের হোসেন জাকু ও ফরিদুল আলম।রোববার ভোর ৫টায় টেকনাফের নেচার পার্ক এলাকায় এ ঘটনা ঘটে। কক্সবাজারের র‌্যাব-৭-এর কোম্পানি কমান্ডার মেজর রাশেদ হটনিউ২৪বিডি.কমকে জানান, একটি গাড়িযোগে মাদক পাচারের খবর পেয়ে ভোরে র‌্যাব ও বিজিবি টেকনাফের নেচার পার্ক এলাকায় টহল চৌকি বসায়। এ সময় গাড়িটিকে থামানোর চেষ্টা করলে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে গাড়িটির পিছু নেয় র‌্যাব ও বিজিবি। তখন গাড়ি থেকে র‌্যাব ও বিজিবির সদস্যদের লক্ষ্য করে তারা গুলি ছুড়ে। র‌্যাব ও বিজিবি আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় ওই দুইজন মারা যান।

ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় অস্ত্র, ছয় রাউন্ড গুলি ও দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) রণজিত বড়–য়া হটনিউ২৪বিডি.কমকে জানান, নেচার পার্ক থেকে লাশ উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top