সকল মেনু

মঙ্গলবার রংপুর যাবেন শেখ হাসিনা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রংপুর সফর করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দলীয় কার্যালয় জানায়, আগামী ২৬ ডিসেম্বর দুপুর দুইটায় রংপুরের পীরগঞ্জে নির্বাচনী জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এর আগে তিনি সৈয়দপুর বিমানবন্দর থেকে পীরগঞ্জে আসার পথে তারাগঞ্জে একটি পথসভা করবেন।

এর আগে ২০ ডিসেম্বর হজরত শাহজালাল ও হজরত শাহ পরানের মাজার জিয়ারতের পর সিলেটের আলিয়া মাদরাসা মাঠে জনসভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ প্রধান।

২১ ডিসেম্বর বিকেল ৩টায় রংপুর বিভাগের পঞ্চগড় ও লালমনিরহাট, রাজশাহী বিভাগের নাটোর ও পাবনা এবং চট্টগ্রাম বিভাগের খাগড়াছড়িতে নির্বাচনী জনসভায় ভার্চ্যুয়ালি বক্তব্য দেন শেখ হাসিনা।

২৩ ডিসেম্বর বিকেলে কুষ্টিয়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, নেত্রকোনা, রাঙামাটি এবং বরগুনা জেলার বামনা ও পাথরঘাটা উপজেলার জনসভায় ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করেন তিনি। আগামী ২৯ ও ৩০ ডিসেম্বর বরিশাল ও গোপালগঞ্জ সফর করার কথা রয়েছে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top