সকল মেনু

গাজীপুরে দুই কাভার্ডভ্যানে আগুন, ককটেল বিস্ফোরণ

গাজীপুরে ককটেল ফাটিয়ে দুটি কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণ আনে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল সোয়া ৬টার দিকে গাজীপুর সিটি করপোরেশনের ঝাজর এলাকায় এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, সকালে ঝাজর এলাকায় ১৪-১৫ জন দুর্বৃত্ত লাবিব গ্রুপ ও ডিবিএল নামের তৈরি পোশাক কারখানার দুটি কাভার্ডভ্যানের গতিরোধ করে। এক পর্যায়ে পেট্রোল নিক্ষেপ করে গাড়ি দুটিতে আগুন ধরিয়ে ককটেল ফাটিয়ে পালিয়ে যান। পরে আশপাশের লোকজন খবর দিলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট নিয়ন্ত্রণ আনে।

এ ব্যাপারে কাশিমপুর ডিবিএল গ্রুপের কাভার্ডভ্যানচালক খাদেমুল ইসলাম বলেন, কাশিমপুর থেকে গাড়ি নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিলাম। মোটরসাইকেল যোগে এসে দুর্বৃত্তরা কাভার্ডভ্যানে গতিরোধ করে আগুন ধরিয়ে দেয়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, খবর পেয়ে দুটি কাভার্ডভ্যানের (ঢাকা মেট্রো ট-১৩-০০৬৪) ও (ঢাকা মেট্রো উ- ১১-১৯২১) নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে কাভার্ডভ্যান দুটির সামনের অংশ পুড়ে গেছে।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, সকালে কে বা কারা দুটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top