সকল মেনু

দেশে আগুন সন্ত্রাসীরা জায়গা পাবে না: খালিদ মাহমুদ

বাংলাদেশ এখনো শত্রুমুক্ত হয়নি। এখনো আগুন সন্ত্রাসীরা আছে। স্বাধীনতাবিরোধীরা মাথা উঁচু করে দাঁড়িয়ে আমাদের ওপর আক্রমণ করতে উদ্যত হয়। তবে স্বাধীনতাবিরোধিতা, আগুন সন্ত্রাসীরা এবং দেশবিরোধীরা কখনো জায়গা পাবে না বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার দাসেরজঙ্গল বাজারে গোসাইরহাট পট্টি নদীবন্দরের উদ্বোধন শেষে সমাবেশে তিনি এসব মন্তব্য করেন।

নৌ প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তিনি বলেছেন, প্রধানমন্ত্রিত্বই বড় কথা নয়, আমি মুজিবকন্যা এটাই হচ্ছে আমার কাছে সবচেয়ে বড় বিষয়। তিনি বাংলার মানুষের জন্য টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া পর্যন্ত অভূতপূর্ণ উন্নয়ন করেছেন।

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে খালিদ মাহমুদ বলেন, একসময় দেশের মানুষের কোনো আত্মসম্মান, আত্মমর্যাদা ছিল না। আমরা ভিক্ষার থলি নিয়ে, সাহায্যের হাত নিয়ে পৃথিবীর দ্বারে দ্বারে ঘুরে বেড়াতাম। আর সেই দেশের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সারা দুনিয়াকে দেখিয়ে দিয়েছেন কীভাবে নিজেদের অর্থে পদ্মা সেতু করতে হয়। সমগ্র পৃথিবীকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

গোসাইরহাট পট্টি নদীবন্দর চালুর উদ্দেশ্যে তিনি বলেন, শরীয়তপুরের গোসাইরহাট পট্টি নদীবন্দর চালু হলে এ জেলার মানুষের কর্মসংস্থানের পাশাপাশি যোগাযোগ ব্যবস্থায় এক অভূতপূর্ব উন্নয়ন সাধিত হবে। এছাড়া এ অঞ্চলের মানুষের অর্থনৈতিক চাকা আরও গতিশীল হবে। এ জেলার সঙ্গে সব ধরনের যোগাযোগ ব্যবস্থা আরও বেশি এগিয়ে যাবে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) চেয়ারম্যান কমোডর আরিফ আহমেদ মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক আখতার হোসেন, সিনিয়র সচিব শেখ ইউসুফ হারুন, জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দিন আহম্মেদ, জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা শিকদার, পুলিশ সুপার মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top