সকল মেনু

প্রেসিডেন্ট রিসোর্টে আব্দুল হামিদ

কিশোরগঞ্জের মিঠামইনে প্রেসিডেন্ট রিসোর্টে গেলেন সাবেক রাষ্ট্রপতি আব্দুল হামিদ। এসময় তাকে অভ্যর্থনা জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার ও ডিবিপ্রধান হারুন অর রশীদ।

বুধবার (২৫ অক্টোবর) এ তথ্য জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা।

তিনি বলেন, কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার আগড়া ইউনিয়নের হোসেনপুরে ৩০ একর জায়গায় গড়ে তোলা হয় প্রেসিডেন্ট রিসোর্ট। ২০২০ সালের ৪ ডিসেম্বর এ রিসোর্ট উদ্বোধন করা হয়।

তিনি আরও জানান, রিসোর্টটি রাষ্ট্রপতি আবদুল হামিদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নাম দেওয়া হয়েছে প্রেসিডেন্ট রিসোর্ট। এসময় তার সঙ্গে ছিলেন আব্দুল হামিদের বোন মিঠামইন উপজেলা পরিষদের চেয়ারম্যান আছিয়া আলম।

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি কিশোরগঞ্জের হাওর। দিগন্ত বিস্তৃত আকাশ, মেঘ এবং হাওরের জলরাশি যে কাউকে রোমাঞ্চিত করবে। প্রতি বছর পর্যটকরা মিঠামইন অষ্টগ্রাম ও ইটনা হাওরের সৌন্দর্য দেখতে আসেন। বর্তমানে মিঠামইনে প্রেসিডেন্ট রিসোর্ট খুবই জনপ্রিয় রিসোর্টে পরিণত হয়েছে। রিসোর্টটিতে ১০টি কটেজ রয়েছে। ৪০টি পরিবার একসঙ্গে থাকতে পারবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top