সকল মেনু

নোয়াখালীতে দিনব্যাপী জেলা কাব কার্ণিভাল ২০২৩ অনুষ্ঠিত

কামাল হোসেন মাসুদ : বর্ণিল সাজে উৎসবমুখর পরিবেশে ৪০০ শত কাব সোনামণিদের নিয়ে মাইজদী পিটি আই মাঠে “নোয়াখালী জেলা কাব কার্ণিভাল” অনুষ্ঠিত হয়েছে ।

কাব কার্ণিভাল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মোয়াখালী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল। বিশেষ অতিথি স্কাউট ব্যক্তিত্ব ও কুমিল্লা অঞ্চলের কমিশনার সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. গোলাম সারওয়ার, এডিসি জেনারেল নাজিমুল হায়দার, কুমিল্লা অঞ্চলের সম্পাদক আক্তারুজ্জামান, উপ পরিচালক প্রশিক্ষণ মো. ফারুক আহমেদ, আঞ্চলিক উপকমিশনার বৃৃন্দ, নোয়াখালী জেলা কমিশনার জনাব শরিয়ত উল্যা, নোয়াখালী জেলা সম্পাদক আহাম্মদ হোসেন ধনু প্রমুখ।

আলোচনায় বক্তারা বলেন, শিশুরা খেলার ছলে শিখবে এরই ধারাবাহিকতায় বাচ্চাদের এই প্রোগ্রাম। আজকের এই কাব শিশুরা তাদের কাব আইন – নিজেদের খেয়াল কিছু না করা, বড়দের কথা মেনে চলা, এই আইনকে হৃদয়ে ধারণ করে আগামীদিনে দেশকে নেতৃত্ব দেয়ার দৃঢ প্রত্যয়ে নিজেদের গড়ে তুলবে এই রকম প্রোগ্রামের মধ্য দিয়ে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top