সকল মেনু

গাইবান্ধায় ট্রাকচাপায় পুলিশ কনস্টেবল নিহত

গাইবান্ধা শহরের পুরাতন জেলখানা মোড়ের জিরো পয়েন্ট এলাকায় বৃহস্পতিবার (২৪ আগস্ট) ভোর সাড়ে ৫টার দিকে অজ্ঞাত একটি ট্রাকের চাপায় বিপ্লব প্রামাণিক নামে এক ট্র্যাফিক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন।

নিহত বিপ্লব সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার তালগাছি গ্রামের মৃত আসমত আলীর ছেলে। তিনি ট্র্যাফিক পুলিশের কনস্টেবল পদে কর্মরত ছিলেন এবং শহরের থানাপাড়া এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি স্ত্রী ও দুই কন্যাকে নিয়ে সেখানে থাকতেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, ট্রাফিক কনস্টেবল বিপ্লব মোটার সাইকেল নিয়ে সকাল সাড়ে ৫টার দিকে শহরের পুরাতন জেলখানা মোড়ে গাইবান্ধা জিরো পয়েন্টে আসেন।

এসময় তিনি বালাসীঘাটের দিক থেকে আসা একটি দ্রুতগামি ট্রাককে থামানোর চেষ্টা করেন। ট্রাকচালক পুলিশ কনস্টেবল বিপ্লবের উপরদিয়ে ট্রাক চালিয়ে দ্রুত সুন্দরগঞ্জ সড়ক দিয়ে পালিয়ে যায়। এতে হেলমেটসহ ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই বিপ্লবের মৃত্যু হয়।

এব্যাপারে সদর থানার ওসি মো. মাসুদ রানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে সুরতাল রিপোর্টসহ নিহতের লাশ উদ্ধার করা হয়। ঘাতক ট্রাকটি শনাক্ত করাসহ চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top