সকল মেনু

নির্মাণশ্রমিকদের ওপর ধসে পড়লো প্রাচীর, নিহত ৩

গাজীপুরের টঙ্গীতে দেওয়াল ধসে তিনজন নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২৯ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে টঙ্গীর পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ময়মনসিংহের নান্দাইল উপজেলার কড়ইকান্দি গ্রামের আরিফ হাসানের ছেলে বকুল (৩৫), একই এলাকার নর্দানগর গ্রামের আকন্দ মিয়ার ছেলে সুলতান (৫০) ও টঙ্গীর গোপালপুর এলাকার ধনু মিয়ার ছেলে সবুজ (৩৫)।

এ ঘটনায় নয়ন (২৫) ও মাহাতাব (৩০) নামে আরও দুই শ্রমিক আহত হয়েছেন। তাদের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মাহাতাবের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল থেকেই ওই এলাকায় গাজীপুর সিটি করপোরেশনের নির্মাণাধীন ড্রেনের কাজ করছিলেন ৩০ শ্রমিক। সন্ধ্যায় কাজ চলাকালীন পার্শ্ববর্তী একটি চারতলা বাড়ির সীমানা প্রাচীর ধসে পড়লে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। এসময় আরও দুজন শ্রমিক আহত হন। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন।

টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকর্তা ইকবাল হাসান বলেন, দেওয়াল ধসে তিনজনের মৃত্যু হয়েছে। দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি। আমাদের উদ্ধারকাজ এখনো চলছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top