সকল মেনু

কক্সবাজারে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বজ্রপাতে নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ জুন) সকালে উপজেলার কাকারা ও পৌরসভার পালাকাটা গ্রামে পৃথক দুটি ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাকারা ইউনিয়নের দক্ষিণ কাকারা গ্রামের ঘুনিয়াবিল গ্রামের হাসান আলীর ছেলে ওসমান গণি (৫০) ও চকরিয়া পৌরসভার পালাকাটা কালাচাঁদপাড়া গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী তছলিমা বেগম (৩৫)।

এলাকাবাসী জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ওসমান গণি বাড়ির পাশে কাজ করছিল। ওই সময় আকস্মিক বজ্রপাতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে, সকাল ৮টার দিকে বৃষ্টির সময় পৌরসভার পালাকাটা গ্রামের কালাচাঁদপাড়া গ্রামের ক্ষেত থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, শুক্রবার সকালে বজ্রপাতে নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top