সকল মেনু

নোয়াখালীতে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন বিআরটিসির

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে নিয়ে ১০৩ পাউন্ডের কেক কেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) বিকেলে জেলা সদরের সোনাপুর বিআরটিসি বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রে নিজস্ব হলরুমে এ আয়োজন করা হয়। এ সময় শতাধিক শিশুকে সাথে নিয়ে কেক কাটেন বিআরটিসি সোনাপুর বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) ওমর ফারুক মেহেদী।

কেক খেতে পেরে আনন্দিত শিশু মেহজাবিন ও তাহমিদ আহমেদ। তারা বলেন, আমরা সবাই মিলে কেক কেটেছি, কেক খেয়েছি। আমাদের কাছে খুব ভাল লেগেছে। এত বড় কেকে আগে কখনো দেখিনি। অনেক খুশী লাগছে।

১০৩ পাউন্ডের কেক কাটায় যুক্ত হয়ে সিএনজি চালক রবিউল আলম বলেন, আমাকে স্যাররা ডেকে নিয়ে আসছেন। আমার নাতিনকে নিয়ে এসেছি। এত বড় কেক খেতে পেরে খুব আনন্দিত। আয়োজকদের অনেক অনেক ধন্যবাদ।

শান্ত ইসলাম নামের এক পথচারী বলেন, এদিক দিয়ে যাওয়ার পথে দেখলাম কেক কাটা হচ্ছে। আমি অংশগ্রহণ করেছি।  নোয়াখালীতে কেউ এত বড় কেক কাটেনি। বিআরটিসি বাস ডিপোকে ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর আয়োজনের জন্য।

বিআরটিসি বাস ডিপোর চালক জয়নাল আবেদীন বলেন, এই বিআরটিসি প্রতিষ্ঠা করেছেন বঙ্গবন্ধু। তার জন্মদিন উদযাপন করতে পারা আমাদের জন্য আনন্দের। বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন উপলক্ষে সব ধরনের শ্রমিক ও আত্মীয় স্বজনদের নিয়ে আনন্দ করেছি। আমাদের কাছে খুব ভালো লাগলো।

বিআরটিসির সোনাপুর বাস ডিপোর ম্যানেজার (অপারেশন) ওমর ফারুক মেহেদী বলেন, আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস। দিনটিকে স্মরণীয় করে রাখতে সমাজের পিছিয়ে পড়া শিশুদের নিয়ে ১০৩ পাউন্ড কেক কেটেছি। যারা নিজেদের জন্মদিন কখনো পালন করেনি এবং কখনো এতবড় কেক দেখেনি।  পুরো কেকটা তারা খেয়েছে এবং আজ তারাই আনন্দ করেছে।
এসময় সোনাপুর বাস ডিপোর প্রশিক্ষক মো. সিরাজুল ইসলাম, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রিয় মহাসচিব মনিরুজ্জামান চৌধুরী ও সাংবাদকি আবু নাছের মঞ্জু সহ বিআরটিসি বাস চালক, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পরে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা ও বিজয়িদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top