সকল মেনু

মিছিল নিয়ে সার্কিট হাউস ময়দানে আসছেন নেতাকর্মীরা

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের প্রত্যয়ে ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানে আজ শনিবার (১১ মার্চ) অনুষ্ঠিত হবে আওয়ামী লীগের বিভাগীয় জনসভা। এতে প্রধান অতিথির ভাষণ দেবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপিতত্বে বিভাগীয় জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১০ লাখ লোকের সমাগম হবে বলে আশা করছেন নেতারা। জনসভায় ময়মনসিংহবাসীর জন্য তিন হাজার ৩৩২ কোটি টাকার ‘উন্নয়ন উপহার’ দেবেন প্রধানমন্ত্রী।

দীর্ঘ সাড়ে চার বছর পর ময়মনসিংহে প্রধানমন্ত্রীর সফর ও জনসভা সফল করতে আজ সকাল থেকে আশপাশের বিভিন্ন জেলা ও উপজেলার নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসতে শুরু করেন। নারীরা বর্ণিল শাড়ি পরে, পুরুষরা এক রঙের টি-শার্ট পরে ও ক্যাপ মাথায় দিয়ে বাদ্য বাজিয়ে মিছিল করতে করতে সভাস্থলে আসছেন।

সকাল থেকে সভামঞ্চে চলছে বঙ্গবন্ধুর ভাষণ। প্রধানমন্ত্রীর জনসভা ঘিরে শহরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বিভিন্ন পয়েন্টে গাড়ি থেকে নেমে নেতাকর্মীরা হেঁটে মিছিল নিয়ে সভাস্থলে যাচ্ছেন।

ময়মনসিংহ পাটগুদাম ব্রিজ মোড় থেকে সভাস্থলে হেঁটে আসেন রোকেয়া আক্তার, জরিনা খাতুনসহ নারীদের একটি দল। তাদের বাড়ি জেলার তারাকান্দার বিসকা গ্রামে। তারা বলেন, প্রধানমন্ত্রীকে একনজর দেখার জন্য এসেছি। গরিব মানুষের জন্য তিনি (প্রধানমন্ত্রী) যা দিয়েছেন তা অতুলনীয়। এমন সরকার বারবার দরকার।

নেত্রকোনার আটপাড়া উপজেলার বানিয়াজান ইউনিয়নের মোবারকপুর গ্রামের আলী আকবর ও হাবিবুর রহমান নিজেদের এলাকার লোকজনের সঙ্গে সভাস্থলে এসেছেন। তারা বলেন, বাস থেকে নেমে অন্তত তিন কিলোমিটার হেঁটে সভাস্থলে এসেছি। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়ন অব্যহত রাখবো আমরা। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা শুনতে এসেছি।

তারাকান্দা উপজেলার ফারুক মিয়া বলেন, চারদিকে উৎসব চলছে। আজ যেন আনন্দের দিন।

ময়মনসিংহের জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান জানান, শনিবার দুপুর একটায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে পৌঁছাবেন। সেখান থেকে সার্কিট হাউসে গিয়ে বিশ্রাম নেওয়ার পর প্রধানমন্ত্রী ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল তিনটায় সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top