সকল মেনু

বিমানে সহযাত্রীর গায়ে প্রস্রাব, তরুণ আটক

নিউইয়র্ক থেকে নয়াদিল্লিগামী আমেরিকান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সহযাত্রীর গায়ে প্রস্রাব করেছেন এক মাতাল যাত্রী। ফ্লাইটটি অবতরণ করার পরে তাকে হেফাজতে নেয়া হয়েছে।

দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল (আইজিআই) বিমানবন্দরের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। অভিযুক্ত তরুণের নাম আর্য ভোহরা। যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত আছেন তিনি। ভোহরার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানিয়েছেন পুলিশের একজন ডেপুটি কমিশনার (ডিসিপি)। খবর এনডিটিভির।

এএ২৯২ আমেরিকান এয়ারলাইন্সের ফ্লাইটটি শুক্রবার রাত নয়টা ১৬ মিনিটে নিউ ইয়র্ক থেকে যাত্রা করে। ১৪ ঘণ্টা ২৬ মিনিট পর শনিবার রাত ১০টা ১২ মিনিটে দিল্লির আইজিআই বিমানবন্দরে অবতরণ করে।

জানা গেছে, আর্য ভোহরা মাতাল ছিলেন। তিনি ঘুমন্ত অবস্থায় প্রস্রাব করেন বলে অভিযোগ। বিমানবন্দর সূত্র জানায়, একজন সহযাত্রীর ওপর গিয়ে প্রস্রাব পড়ে, ক্রুদের কাছে এ নিয়ে অভিযোগ করেন তিনি।

অবশ্য এ ঘটনায় ওই তরুণ ক্ষমা চেয়েছিলেন। ক্রুরা ঘটনাটি পাইলটকে জানালে আইজিআই বিমানবন্দরের এয়ার ট্রাফিক কন্ট্রোলে (এটিসি) বিষয়টি জানিয়েছেন তিনি। পরে অভিযুক্ত যাত্রীকে দিল্লি পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top