সকল মেনু

এবার ভিন্নধর্মী পুলিশ ভেরিফিকেশন

জেলা প্রতিনিধি সাতক্ষীরা :এবার ৩৬ তম বিসিএসের বিভিন্ন ক্যাডারে সাতক্ষীরা জেলা থেকে ৪৯ জন নির্বাচিত হয়েছেন। তাদের পুলিশ ভেরিফিকেশন ভিন্ন আঙ্গিকে শুরু করেছে সাতক্ষীরা জেলা পুলিশ। সাতক্ষীরার পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানের নির্দেশনায় তদন্তকারী অফিসার সাতক্ষীরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তর, কালিগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মীর্জা সালাহউদ্দিন ও তালা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ আতিকুল হক প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে তদন্ত শুরু করেছেন। ভেরিফিকেশনের সময় সাধারণত প্রার্থীরা যেখানে পুলিশকে খুশি করার চেষ্টা করেন সেখানে পুলিশই প্রার্থীর বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে তদন্তের জন্য হাজির হচ্ছে। তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও শুভ কামনা জানানো হচ্ছে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে।

মঙ্গলবার বিকেলে ৩৬তম বিসিএসের সহকারী কমিশনার (ট্যাক্স) পদের একজন প্রার্থী শহরের মুনজিতপুর এলাকার সাতক্ষীরা সোনালী ব্যাংক শাখার ডিজিএম শেখ নাছিম হাসানের মেয়ে নুসরাত ফারজানার বাড়িতে ফুল ও মিষ্টি নিয়ে তদন্তে যান সাতক্ষীরা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেরিনা আক্তার।

এ সময় প্রার্থী ও তার বাবা-মা বাড়িতে উপস্থিত ছিলেন। তদন্তকারী অফিসার প্রার্থীকে ভবিষ্যতে দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে সেবার মনোভাব নিয়ে কাজ করার পরামর্শ দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top