সকল মেনু

এবার শরীয়তপুরে পদ্মায় স্রোতের টানে ৩ লঞ্চডুবি

শরীয়তপুর প্রতিনিধি :এবার ভাঙন ও স্রোতের টানে শরীয়তপুরের নড়িয়া উপজেলায় পদ্মা নদীর ওয়াপদা লঞ্চঘাটে পল্টুন বিচ্ছিন্ন হয়ে ৩টি লঞ্চ ডুবে গেছে। লঞ্চগুলোতে থাকা বেশ কয়েকজন কর্মী নিখোঁজ রয়েছেন। সোমবার (১১ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে স্রোতের ধাক্কায় বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন সংস্থার (বিআইডব্লিউটিসি) পল্টুনে নোঙর করা ৩টি লঞ্চ ডুবে যায়। লঞ্চ তিনটি হলো, মৌচাক-৪, মহানগরী, নড়িয়া-১।

এর মধ্যে মৌচাক-৪ লঞ্চটি ওয়াপদা লঞ্চঘাট থেকে ঢাকায় চলাচল করে। মহানগরী ও নড়িয়া-১ এই লঞ্চঘাট থেকে নারায়ণগঞ্জে চলাচল করে।

ওয়াপদা লঞ্চঘাটের ইজারাদার মোতাহার শিকারি গণমাধ্যমকে জানান, ভোররাতের দিকে হঠাৎ করে ভাঙন ও স্রোতের টানে ঘাট থেকে পল্টুন বিচ্ছিন্ন হয়ে যায়। পল্টুনে নোঙর করা ৫টি লঞ্চের মধ্যে ৩টি স্রোতে ভেসে গিয়ে নদীতে তলিয়ে যায়। এই তিনটি লঞ্চে প্রায় ২৫ জন কর্মী ছিলেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলামউদ্দীন জানান, নৌবাহিনী ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। ইতোমধ্যে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘাটে পৌঁছে লঞ্চের খোঁজ শুরুর প্রস্তুতি নিচ্ছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top