সকল মেনু

চাঁদপুর লঞ্চঘাটে থাই নাগরিক উদ্ধার

unnamedনিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  অপহরণ করে নিয়ে যাওয়ার সময় এক থাই নাগরিককে চাঁদপুর নৌ-পুলিশ উদ্ধার করেছে। আটক করা হয়েছে অপহরণকারী ১ জনকে। নৌ-পুলিশ জানায়, সোমবার রাত ১১টায় ঢাকা কাকরাইল মসজিদ থেকে জনি চৌধুরী ও তার সহযোগী তাবলিগ জামাতে আসা থাই নাগরিক তিরাপাপ বিল্লাল (২৩)’কে নানা ধরনের প্রলোভন দেখিয়ে মসজিদের বাইরে নিয়ে আসে। পরে সকাল ৭টায় চাঁদপুরগামী এমভি সোনার তরী-২ লঞ্চে উঠে ওই থাই নাগরিককে চাঁদপুর নিয়ে আসে তারা।

একপর্যায়ে লঞ্চে বিদেশী নাগরিকের সাথে থাকা ডলার ও মালামাল হাতিয়ে নেয়ার চেষ্টা করে তারা। পরে লঞ্চ কতৃপক্ষ ও যাত্রীরা বিষয়টি বুঝতে পেরে নৌ-পুলিশ কে বিষয়টি অবহিত করে। নৌ-পুলিশ চাঁদপুর লঞ্চঘাটে দুপুরে সোনার তরী এসে ভিড়লে ওই বিদেশী নাগরিক কে উদ্ধার করে এবং জনি চৌধুরী নামে অপহরণকারী চক্রের ১ জনকে আটক করে। অপর অপহরণকারী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। নৌ-পুলিশের ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, ঢাকা কাকরাইল মসজিদে থাইল্যান্ড থেকে গত ২৩ ডিসেম্বর ৮ সদস্যদের টিমের সাথে তাবলিগ জামাতে যোগ দিতে তিরাপাপ বিল্লাল এসেছিল। আটক অপহরণকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top