সকল মেনু

প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় মতলব উত্তরে ইমাম আটক

arrest20161014185022নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটুক্তি করার অভিযোগে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এমএসআইচ নূরুল হুদা (৩০) নামে এক ইমামকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ফতেপুর পশ্চিম ইউনিয়নের নবুরকান্দি বাজার এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। তিনি উপজেলার নবুরকান্দি গ্রামের ফজলুল হক প্রধানের ছেলে এবং ওই গ্রামের মীরবাড়ি জামে মসজিদের ইমাম। পুলিশ জানায়, এমএসআইচ নূরুল হকের ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করে একটি স্ট্যাটাস দেয়।
তিনি প্রধানমন্ত্রীর সম্মানহানী ও রাষ্ট্রবিরোধী আচরণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অসামাজিক সংবাদ প্রচার করায় তার বিরুদ্ধে মতলব উত্তর থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, এমএসআইচ নূরুল হুদা নবুরকান্দি বাজারের মোমিন মার্কেটের সামনে সন্দেহজনক ঘুরাফেরা করার সময় আল মামুন সরকার, মেহেদী হাসান কাজল, এসএম নোমান দেওয়ান, নাজমুল হাসান, সোহেল বাবু আটক করে তার ব্যবহৃত মোবাইল সেট তল্লাশি করলে নুরুল হুদার ফেসবুকে এ ধরণের স্ট্যাটাস দেখতে পায়। তাৎক্ষণিক মতলব উত্তর থানাকে বিষয়টি অবহতি করলে পুলিশ নুরুল হুদাকে আটক করে। স্থানীয়রা জানায়, আটককৃত নূরুল হুদা ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত। মতলব উত্তর থানার পুলিশ পরির্দশক (তদন্ত) আলমগীর হোসেন বলেন, নিজের ফেসবুক থেকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করে পোস্ট দেয়ায় নূরুল হুদাকে আটক করা হয়েছে।  শনিবার সকালে আটককৃত নূরুল হুদাকে আদালতে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top